• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

ভৈরবে এমপি নাজমুল হাসান পাপনের গণসংযোগ

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শিমুলকান্দি ইউনিয়নে গণসংযোগ করেছে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন। আজ ৩০ জুলাই রোববার উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের গোছামারা, মধ্যেরচর, রাজাকাটা, চাঁনপুর, তুলাকান্দি, রাজনগর, শিমুলকান্দি বাজারে জনসাধারণ ও নেতা-কর্মীদের সাথে গণসংযোগ করেন তিনি।
উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর বালুর মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন বলেন, এই ইউনিয়নের বিভিন্ন সমস্যা সমাধান ও ইউনিয়নবাসীর সকল দাবী পূরণ করা হবে। এছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে ভৈরবের সকল সমস্যা ও এলাকাবাসীর সকল দাবী দাওয়া পূরণ করা হবে বলে তিনি নেতা কর্মীদের আশ্বস্ত করেন।
শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্যের সহধর্মিনী ও বেক্সিমকো ফার্মা লিমিটেড এর নির্বাহী পরিচালক রোকসানা হাসান।
অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ভৈরব পৌর মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমানের একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, কিশোরগঞ্জ জেলা পরিষদ সাবেক প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা মো. সোলায়মান, উপজেলা আওয়ামী সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক শেফায়েত উল্লাহ, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, শিমুলকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মিজানুর রহমান ভূইয়া রিপন, শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামাল উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপন তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ বাংলার মানুষকে ভালোবাসে। আমরা মানুষকে ভালোবাসী, তাদের ক্ষতি করি না। ভৈরবে কোন বিএনপি’র বা আওয়ামী লীগ বিরোধী নেতাকর্মী বলতে পারবে না আমি বা অতীতে আমার বাবা কারো ক্ষতি করেছেন। ভৈরবে আজ যা উন্নয়ন হয়েছে সব আমার বাবা করেছেন। আর এখন বাকি কাজ আমি করছি। দেশ বিরোধীরা এ দেশে জ্বালাও পোড়াও ধ্বংসের রাজনীতি ছাড়া কিছুই করেনি। আজ তারা আবারো দেশকে ধ্বংস করতে পায়তারা করছে। তাদের আর ছাড় দেয়া হবে না। আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে উন্নয়নের অগ্রযাত্রার ধারাবাহিকতা রক্ষা করতে নেতা কর্মীর আহবান জানান তিনি।
গণসংযোগে উপজেলা যুবলীগ আহবায়ক অলিউল ইসলাম অলি, যুগ্ম-আহবায়ক অরুন আল আজাদ, ইকবাল হোসেন, আরমান উল্লাহ, পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমন, সাধারণ সম্পাদক আল আমিন সৈকত, উপজেলা ছাত্রলীগ সভাপতি আমির হামজা, সাধারণ সম্পাদক মেহেদী রিয়াদ, পৌর ছাত্রলীগ সভাপতি সালেহ রহমান মিকদাত, সাধারণ সম্পাদক ইমদাদুল হক ইমন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুল হেকিম রায়হান, সাধারণ সম্পাদক আফজাল হোসেন জামাল, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শামিম আহমেদ খোকন, সাধারণ সম্পাদক রাকিব রায়হানসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *